Tuesday 14th May 2024

ডিল সতর্কতা – জোন্স নিউ ইয়র্ক

December 2, 2022 by ednp
No Comments

জোন্স নিউইয়র্কে এখন কিছু ক্রেজি বিক্রয় আদর্শ রয়েছে – বিক্রয় সমস্ত ব্যয় অতিরিক্ত 50% ছাড়, ইঙ্গিত দেয় যে এখানে প্রায় 20 ডলারে গাউন রয়েছে, ব্লেজার 50 ডলারের নীচে, পাশাপাশি শীতকালীন কিছু কোটও $ 75 এর নীচে। জিনিসগুলি JNY এর জন্য দুর্দান্ত দেখাচ্ছে না, সুতরাং আপনি যদি ব্র্যান্ডটি পছন্দ করেন তবে এখনই স্টক করুন। তাদের নিয়মিত, পেটাইট, পাশাপাশি প্লাস আকারে এক টন পছন্দ রয়েছে; আমার পছন্দের দুর্দান্ত ডিলগুলি এখনও গত অক্টোবরে আমাদের স্পনসরড রাউন্ডআপ থেকে বাকি রয়েছে। আমি যেমন বলতে পারি এগুলি চূড়ান্ত বিক্রয় নয়; আপনার ক্রয়টি 125 ডলারের চেয়ে অনেক বেশি হলে শিপিং একটি ফ্ল্যাট $ 7 তবে প্রশংসামূলক। নীচে আজকের বিক্রয়ে আমার পছন্দের কয়েকটি জিনিস রয়েছে … (নোট করুন যে আসল ক্রিয়াটি পোশাকগুলির সাথে রয়েছে, তবে প্রচুর পরিমাণে দুর্দান্ত ব্লেজারও রয়েছে)…
বাম দিকে চিত্রিত: নীল চিতাবাঘের মোড়কের পোশাক, একইভাবে প্লাস আকারে দেওয়া – এটি ছিল 119 ডলার, এখন $ 19.50। কৃত্রিম মোড়ক, নির্মাতা ধোয়া। নিচে:
প্যাচ পকেট ব্লেজার, ছিল 149 ডলার, এখন 55 ডলার। তেমনি পেটিতে দেওয়া।
স্লিভলেস অসম কীহোল শিথ পোশাক, এখন $ 129, এখন $ 19.50। “শুকনোভাবে পরিস্কার.”
ক্যাপ হাতা পাশাপাশি সাইড রুচিংয়ের সাথে শিট গাউন ছিল $ 119, এখন $ 19.50। নির্মাতা ওয়াশ একইভাবে হাউন্ডস্টুথের প্রস্তাব দেওয়া হয়েছে।
বেল্ট সহ ভি-নেক শিট গাউন-এখন $ 98 ছিল $ 19.50। রেখাযুক্ত, “শুকনো পরিষ্কার।”

চিত্রিত নয়, তবে একইভাবে লক্ষণীয়:

আমার এই সাধারণ টি উভয়ই সংক্ষিপ্ত পাশাপাশি দীর্ঘ হাতা রয়েছে-এটি আপনার বেসিক ক্রুউইন/ভি-নেক টিয়ের চেয়ে আমার কাছে কিছুটা ড্রেসিয়ার মনে হয়, প্রসারিত পাশাপাশি ক্লিঞ্জি না হয়েও লাগানো, পাশাপাশি লন্ড্রিগুলিও দ্রুত-পাশাপাশি লন্ড্রিগুলিও লাগানো হয়। এটি 26 ডলার থেকে 9.50 ডলারে নেমে আসে। আমার কাছে এটি কালো আছে তবে আমি অনুমান করব যে সাদাটি অস্বচ্ছ হবে।
বিক্রয়ের জন্য ফিট শপ থেকে একটি গাদা রয়েছে – ব্লেজারগুলি প্রায় 35 ডলার, গাউন প্রায় 19.50 ডলার, পাশাপাশি স্কার্টের প্রায় 15 ডলার।
ব্র্যান্ডের বিশিষ্ট অলিভিয়া ব্লেজার কিছু রঙে 25 ডলার হিসাবে কম।
তাদের লাগানো লোহা-মুক্ত ক্রিস্প ব্লাউজের কিছু রঙ বিক্রয় সহ 14.50 ডলারে নেমে আসে ($ 64 থেকে)।
এই দুটি কালো পাশাপাশি সাদা গাউনগুলি অত্যন্ত অনুরূপ (এক, দুটি) পাশাপাশি উভয়ই 22 ডলারে নেমে আসে। ঠিক আছে, এই ধূসরও। (সিরিয়াসলি, পোশাকগুলি, আপনি লোকেরা – দুর্দান্ত নির্বাচন))

(এল-অল)

Leave a Reply

Your email address will not be published.